জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুজিব আদর্শের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য

আলিমুন খান,মণিরামপুর(যশোর)প্রতিনিধি :

স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মুজিব আদর্শের সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগ সংগঠনকে মজবুত করতে হবে। জনবান্ধব জননেত্রী শেখ হাসিনা সরকারের যুগান্তকারী উন্নয়ন পদক্ষেপে দেশে শিক্ষা, কৃষি, বিদ্যুৎ,যোগাযোগসহ প্রতিটি সেক্টরে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দেশ আজ খাদ্যে স্বয়ং সম্পূর্ণতা অর্জন করেছে। দেশের চাহিদা মিটিয়ে এখন আমরা খাদ্য রপ্তানি করছি। দেশে সারের জন্য এখন কোন আন্দোলন করতে হয় না। শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ঘরে ঘরে এখন বিদ্যুতের বাতি জ¦লছে। গৃহহীন মানুষের জন্য সরকার গৃহ নির্মানের ব্যবস্থা করছে। এক সময়ের ভিক্ষুকের বাঙ্গালি জাতি আজ বিশ^দরবারে স্বাবলম্বী জাতি হিসেবে আতœপরিচয় লাভ করতে সক্ষম হয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন আজ তাঁর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়ন হতে চলেছে।
বৃহস্পতিবার সন্ধ্যায় মণিরামপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত পৌর সভার ২,৩, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এ সমাবেশের প্রধান অতিথি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের মডেল এখন বিশে^র বিভিন্ন দেশ গ্রহণ করছে। এসময় তিনি মণিরামপুরের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, ইতোমধ্যে মণিরামপুর পৌরসভাকে ‘খ’ শ্রেণি থেকে উন্নীত করে ‘ক’ শ্রেণিতে উন্নীত করা হয়েছে। এতে পৌরবাসীর নাগরিক সেবা বৃদ্ধি পেয়েছে।
পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুলের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের প্রবীন নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এম.এম নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অ্যাড. বশির আহম্মেদ খান, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, মোন্তাজ হোসেন, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।